Thursday, October 24, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবাংলাদেশঢাকাবাবাকে পিটিয়ে ৩১ লাখ টাকা ছিনতাই করলো সন্তানেরা

বাবাকে পিটিয়ে ৩১ লাখ টাকা ছিনতাই করলো সন্তানেরা

বাবাকে পিটিয়ে জমি বিক্রির ৩১ লাখ টাকা ছিনতাইয়ের পর সন্তানদের কাছ থেকে তা উদ্ধার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিম। পরে ওই টাকা বাবাকে ফেরত দেওয়া হয়।

ডিবি জানায়, তিন ছেলে মিলে মা-বাবাকে হামলা করে জমি বিক্রির ৩১ লাখ টাকা ছিনতাই করে নেয়।বাবার করা মামলায় ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে আগেই গ্রেপ্তার করা হয়েছিল। সর্বশেষ শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাতে বড় ছেলেকেও গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

ঘটনার প্রায় আড়াই মাস পর রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে মা-বাবার সঙ্গে দেখা হয় বড় ছেলের। এ সময় বড় ছেলেকে অনুতপ্ত হতে দেখা যায়।এ জন্য মা-বাবার কাছে ক্ষমা চান তিনি।

তবে, মা-বাবা আশঙ্কা করছেন, ঘটনায় অনুতপ্ত হলেও কারাগার থেকে জামিনে বেরিয়ে আবারও হামলা করতে পারে সন্তানরা।

এ বিষয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপপুলিশ কমিশনার মোহাম্মদ হারুন-অর-রশিদ গণমাধ্যমকে বলেন, ‘আমরা পুরো ৩১ লাখ তাদের কাছ থেকে উদ্ধার করে ওই বৃদ্ধ মা-বাবাকে ফিরিয়ে দিয়েছি।

এ ঘটনার জন্য তাদের ৩ সন্তানই দায়ী উল্লেখ করে হারুন অর রশিদ বলেন, এ ছেলেগুলো একদিনেই নষ্ট হয়নি। তারা অনেক দিন ধরেই এ কাজের সঙ্গে জড়িত। ছেলেরা কোথায় কী করছে মা-বাবার উচিত ছিল তাদের খোঁজখবর রাখা। তারা যদি সঠিকভাবে ছেলেদেরকে তত্ত্বাবধান করত তাহলে এ ধরনের কাজ করতে পারত না।’

তিনি আরও বলেন, ‘মা-বাবা আশঙ্কা করছেন, ছেলেরা জেল থেকে বের হয়ে আবারও হামলা করতে পারে। কিন্তু তারা যদি এ ধরনের কোন কাণ্ড ঘটায়, তাহলে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।আবারও গ্রেপ্তার করে তাদেরকে কারাগারে পাঠানো হবে।

উল্লেখ্য, গত ২৮ জুন রাজধানীর মানিকদিতে জমি বিক্রির ৩১ লাখ টাকা নিয়ে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীরা জয়নাল আবেদিনের ওপর হামলা করে। আর এ ছিনতাইয়ের সঙ্গে তার তিন ছেলেই জড়িত ছিল। ছোট ও মেজ ছেলেকে গ্রেপ্তার করা হয়েছিল ১৪ আগস্ট। ঘটনার প্রায় আড়াই মাস পর পালিয়ে থাকা বড় ছেলে হানিফকেও গ্রেপ্তার করে ডিবি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments