Tuesday, October 22, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeপ্রবাসইতালির মনফালকুনে আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ পারভেজ

ইতালির মনফালকুনে আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ পারভেজ

মোহাম্মদ উল্লাহ সোহেল, ইতালি প্রতিনিধি: ইতালি আওয়ামীলীগ ভেনিস শাখার আয়োজনে নবনির্বাচিত ইতালি আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি ইদ্রিস ফরাজি ও সাধারন সম্পাদক হাসান ইকবালকে গণ সংবর্ধনা অনুষ্ঠানে সংগঠনের সাধারন সম্পাদক হাসান ইকবাল বলেন, দলীয় শৃঙ্খলা ভাঙ্গের কারণে গরিঝিয়া মনফালকুনে আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর সরকার কে দায়িত্ব হতে অব্যাহতি দিয়ে দলের সিনিয়র সহ সভাপতি মনফালকুনে আওয়ামীলীগের নিবেদিতপ্রাণ মাসুদ পারভেজ কে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে ঘোষনা করেন।

মাসুদ পারভেজ কে ভারপ্রাপ্ত সভাপতি প্রদান করায় স্থানীয় নেতাকর্মীরা ইতালি আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক কে ধন্যবাদ জানান । সেই সাথে ভারপ্রাপ্ত হতে পুরোপুরি সভাপতি হিসেবে দায়িত্ব দিয়ে গরিঝিয়া মনফালকুনে আওয়ামীলীগ কে শক্তিশালী করতে আহবান জানান।

নতুন দায়িত্ব পেয়ে মাসুস পারভেজ বলেন, ইতালি আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাকে যে দায়িত্ব দিয়েছেন, তা তিনি সঠিক ভাবে পালন করবেন। দলের ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করবেন।

পরে নবনির্বাচিত মনফালকুনে আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ পারভেজ ফুল দিয়ে ইতালি আওয়ামীলীগের সভাপতি ইদ্রিস ফরাজি ও সাধারন সম্পাদক হাসান ইকবাল কে শুভেচ্ছা জানান ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments