Wednesday, October 23, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবাংলাদেশজননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে এমপি শামীমা শাহরিয়ার এমপি

জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে এমপি শামীমা শাহরিয়ার এমপি

হাবিব রহমান, সুনামগঞ্জ প্রতিনিধি: জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের শিক্ষা, স্বাস্থ্য ও বিদ্যুৎ খাতসহ সকল ক্ষেত্রে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে। এরই ধারাবাহিকতায় আমাদের হাওর এলাকায়ও ব্যাপক উন্নয়ন হয়েছে।

তিনি আরো বলেন, ‘বর্ষায় নাও আর হেমন্তে পাও’ এই কথাটি মাননীয় প্রধানমন্ত্রীর কান পর্যন্ত পৌঁছেছে বলেই আমাদের জামালগঞ্জের এমন কোন এলাকা নাই যেখানে সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি। উপজেলার হাওর ফসল রক্ষা বাঁধ, হাওর এলাকায় যাত্রী ছাউনি, স্কুল, কলেজ, মসজিদ-মাদরাসা, ব্রিজ-কালভার্ট ও রাস্তা-ঘাটসহ সর্বক্ষেত্রে অতীতের যেকোন সময়ের চেয়ে বেশী উন্নয়ন হয়েছে। যেখানে উন্নত দেশ গুলোতে করোনা টিকা টাকা দিয়ে কিনে দিতে হয়েছে।

আর আমাদের দেশে করোনা কালীন সময় বিনামূল্য টিকা প্রদান করা হয়েছে। আজ হাওরের যে কোনো গ্রামে তাকালে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের টিনের ঘর দেখা যায়। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় নৌকা প্রতীকের বিজয়োর্জনের লক্ষে কাজ করতে হবে। বর্ষাকালে যেন এই এলাকার পৈন্ডুব বাজার পানির নিচে তলিয়ে না যায়, সেজন্য এই বাজারকে বারোমাসি বাজার করা হবে।

শুক্রবার বিকেলে উপজেলার পৈন্ডুব বাজারের দিজ্বেন্দ্র কুমার নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের বন্যা আশ্রয়কেন্দ্রের মাঠে বাংলাদেশ আওয়ামী লীগের বর্তমান সরকারের উন্নয়নের প্রচার সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সিলেট-সুনামগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য এডভোকেট শামীমা আক্তার খানম।

সভায় তাহিরপুর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াহিদ খসরুর সঞ্চালনায় বেহেলী ইউপি কৃষকলীগের সভাপতি আফসার উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং জামালগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল আউয়াল, তাহিরপুর উপজেলা কৃষক লীগের সভাপতি জিল্লুর রহমান, জামালগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি মো. জালাল মিয়া, সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি মো. হাবিবুর রহমান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান তারেক।

এসময় আরো বক্তব্য ও উপস্থিত ছিলেন, জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক জিয়াউল করিম পেটন, উপজেলা কৃষকলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আঃ রকিব মিয়া, সানোয়ার আলম সেন্টু, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. শিরিন মিয়া, যুবনেতা ইফতেখার চৌধুরী ও তাহিরপুর উপজেলা কৃষকলীগের সহ সভাপতি বাবলু তালুকদার, হুমায়ুন কবির, যুগ্ন সাধারণ সম্পাদক মো. রাসেল, সাবেক ছাত্রনেতা জাহিদ হাসান পিন্টু, দক্ষিণ শ্রীপুর ইউপি কৃষকলীগের সভাপতি পিযুষ চৌধুরী, সাধারণ সম্পাদক শাহ আলম, বেহেলী ইউপি সদস্য হাফছা বেগম ও সদস্য আতাউর রহমান ঝন্টু।

বাংলাপেইজ/এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments