Tuesday, October 22, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeখেলামাহমুদউল্লাহ ইন, তামিম আউট

মাহমুদউল্লাহ ইন, তামিম আউট

অবসান ঘটলো সকল জল্পনা কল্পনার। ধারাবাহিক নাটকের বিশেষ পর্ব ‘দল ঘোষণার’ পরিসমাপ্তি হয়েছে। ঘোষণা করা হয়েছে আসন্ন ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশকে কারা যাচ্ছেন বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে।

ফিটনেস ইস্যুতে বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। তবে সুখবর পেয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। ১৫ সদস্যের দলে জায়গা করে নিয়েছেন তিনি।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাত সোয়া ৮টায় সাকিব আল হাসানকে অধিনায়ক করে এই স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করে বিশ্বকাপের দল দিয়েছে বোর্ড। এ সময় টাইগারদের বিশ্বকাপ জার্সিও উন্মোচন করা হয়েছে।

বিশ্বকাপ স্কোয়াডে জায়গা করে নিয়েছেন তরুণ ক্রিকেটার তানজিদ হাসান তামিম ও তানজিম হাসান সাকিব। তবে দলে জায়গা হয়নি নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে থাকা সৌম্য সরকারের।

টাইগারদের ব্যাটিং ইউনিট সাজানো হয়েছে লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তানজিদ হাসান তামিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও মেহেদী হাসান মিরাজকে নিয়ে।

পেস ডিপার্টমেন্ট সামলাবেন তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরীফুল ইসলাম ও তানজিম হাসান সাকিবকে নিয়ে। আর স্পিনার হিসেবে থাকছেন নাসুম আহমেদ ও শেখ মাহেদী হাসান। সেই সঙ্গে সাকিব আর মিরাজের সাপোর্ট তো রয়েছেই।

বাংলাদেশের বিশ্বকাপ দল : সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ, শেখ মাহেদী হাসান, তানজিদ হাসান তামিম, তানজিম হাসান সাকিব ও মাহমুদউল্লাহ রিয়াদ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments