Tuesday, October 22, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeআজকের শীর্ষ সংবাদছাত্রদল নেতা সায়াদ আহমদের মৃত্যুতে বিএনপি নেতা এম আসকির আলীর শোক

ছাত্রদল নেতা সায়াদ আহমদের মৃত্যুতে বিএনপি নেতা এম আসকির আলীর শোক

নিজস্ব প্রতিবেদক: ওসমানীনগর থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক সায়াদ আহমদের মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন বিএনপি নেতা এম আসকির আলী।

ওসমানীনগর জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সায়াদ আহমদের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি ও সিলেট জেলা বিএনপি’র সহ-সভাপতি এম আসকির আলী।

সামাজিক মাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি উল্লেখ করেন যে, তরুণ সংগঠক, ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সায়াদ আহমদের এই অকাল মৃত্যুতে তার পরিবার-পরিজনদের মতো আমরাও অত্যন্ত ব্যথিত। শুধু মহান সর্বশক্তিমান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে প্রার্থনা করছি সায়াদ আহমদের বিদেহী আত্মার মাগফেরাতের জন্য। মহান সৃষ্টিকর্তা যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসিব দান করেন এবং তার জীবনের সমস্ত ভালো কাজগুলোকে কবুল করে নেন। সায়াদ দলের একজন দক্ষ সংগঠক এবং নিবেদিত কর্মী ছিল, নেতা ছিল।

তার এই অকালে চলে যাওয়াটা অত্যন্ত বেদনার, পরিতাপের শোক জানাবার কোন শব্দ খুঁজে পাচ্ছি না। মহান আল্লাহর কাছে দোয়া করছি মরহুম সায়াদের আত্মার শান্তির জন্য পাশাপাশি তার শোকসন্তপ্ত পরিবার বর্গের প্রতি রইল গভীর সমবেদনা। আল্লাহ যেন তাদেরকে এই শোক সইবার শক্তি দান করেন এবং ধৈর্য্য ধারণের তৌফিক দেন। নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী’র পরিবারের পক্ষ থেকে তাদের জন্য রইল অনেক অনেক দোয়া এবং ভাবনা।

বাংলাপেইজ/এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments