Tuesday, October 22, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeআজকের শীর্ষ সংবাদদেশে ফিরে ফুলের শুভেচ্ছায় সিক্ত ক্রিকেটাররা

দেশে ফিরে ফুলের শুভেচ্ছায় সিক্ত ক্রিকেটাররা

ক্রীড়া প্রতিবেদক: দুই ম্যাচের টেস্ট সিরিজে পাকিস্তান দলকে হোয়াইটওয়াশ করে ঢাকায় ফিরেছে বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড়রা। ইতিহাস গড়া সিরিজ শেষে বুধবার (৪ সেপ্টেম্বর) রাত ১১টা নাগাদ দেশে ফিরেছেন তারা। দুই বহরের মধ্যে প্রথম বহরে দলের সঙ্গে অধিনায়ক শান্ত, প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহ সহ ফিরেছেন আট ক্রিকেটার।

দলের বাকি সদস্যরা ঢাকায় এসে পৌঁছাবেন বুধবার দিবাগত রাত ২টায়। প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপুও এসেছেন প্রথম বহরে। দেশে ফেরার পর প্রথমে ক্রিকেট অপারেশন্সের সহকারী ম্যানেজার শাহরিয়ার নাফিস বিমানবন্দরে রিসিভ করেন ক্রিকেটারদের। এরপর বিসিবি পরিচালক আকরাম খান, ফাহিম সিনহা, নাজমুল আবেদিন ফাহিম এবং ইফতেখার রহমান মিঠু ফুল দিয়ে বরণ করে নেন ক্রিকেটারদের।

টেস্ট স্ট্যাটাস অর্জনের ২৪ বছর পর পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ ও সিরিজ জিতেছে বাংলাদেশ। রাওয়ালপিন্ডিতে বাংলাদেশের জয় নিশ্চিত হওয়ার পরপর টাইগার কাপ্তান নাজমুল হোসেন শান্তকে ফোন করে শুভেচ্ছা জানান অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস।

ফোনালাপের বিষয়টি নিশ্চিত করে প্রধান উপদেষ্টার প্রেস উইং থেকে জানানো হয়, দেশে ফেরার পর ক্রিকেট দলকে সংবর্ধনা দেবে সরকার।

বাংলাপেইজ/এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments