Saturday, October 19, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
HomeUncategorizedবগুড়ায় যুবদল নেতাকে কুপিয়ে জখম

বগুড়ায় যুবদল নেতাকে কুপিয়ে জখম

বগুড়া প্রতিবেদক: বগুড়া শহর যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক মেহেদী হাসান বাপ্পীকে (৪০) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তিনি বগুড়া শহরের গন্ডগ্রাম এলাকার বুলু মিয়ার ছেলে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বগুড়া শহরের ঠনঠনিয়া বটতলা এলাকায় এই ঘটনা ঘটে। এসময় যুবদলের আরও দুই কর্মী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাপ্পী তার কয়েকজন সহকর্মীকে সাথে নিয়ে মটরসাইকেল যোগে শহরে দলীয় কার্যালয়ে যাচ্ছিলেন। ঠনঠনিয়া বটতলা এলাকায় পিছন থেকে কয়েকটি মটরসাইকেল যোগে আসা দুর্বৃত্তরা বাপ্পীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এসময় বাপ্পীর সাথে থাকা মিঠু ও মোমিন নামের যুবদলের আরও দুই কর্মী আহত হন।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক ( এসআই) আব্দুর রহীম জানান,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভ্যন্তরীণ দ্বন্দ্ব থেকে হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

জানা যায়, গন্ডগ্রাম এলাকায় একটি টাইলস ফ্যাক্টরি থেকে তিনমাস পরপর পুরাতন বস্তা বিক্রি হয়। এতদিন পুরাতন বস্তা কেনাবেচা করতো স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা। ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর পুরাতন বস্তা কেনাবেচার নিয়ন্ত্রণ নিতে যায় যুবদলের নেতাকর্মীরা। সেখানে বাপ্পীর সাথে বিরোধ সৃষ্টি হয় যুবদলের আরেক গ্রুপের নেতাকর্মীদের। হয়তো বার এই হত্যার কারণ হিসেবে এই ঘটনায় অন্যতম হতে পারে।

বাংলাপেইজ/এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments