Wednesday, October 23, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবিনোদনভারত সফর বাতিল জাস্টিন বিবারের

ভারত সফর বাতিল জাস্টিন বিবারের

‘ক্লান্তির’ কারণে ভারত সফর বাতিল করেছেন বিশ্বখ্যাত সংগীতশিল্পী জাস্টিন বিবার । আগামী ১৮ অক্টোবর দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে পারফর্ম করার কথা ছিল তার।

সম্প্রতি ‘রামসে হান্ট সিনড্রোম’ রোগ থেকে সুস্থ হয়ে ফিরেছেন বিবার। এর পরেই তিনি ইউরোপ এবং ব্রাজিলে ছয়টি লাইভ শো করেছেন। এরই ধারাবাহিকতায় ভারত সফরের জন্য সময় নির্ধারণ করা ছিল। তবে এখন তিনি বলছেন, স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করতে চান। ‘বিশ্রাম’ করতে চান এবং ভালো হতে চান।

ভারতের কনসার্ট বাতিলের খবর জানিয়ে বুধবার (৭ সেপ্টেম্বর) ইনস্টাগ্রামে একটি নোট শেয়ার করেছেন বিবার। নোটে লেখা, “এই বছরের শুরুতে, আমি ‘রামসে হান্ট সিনড্রোম’র সঙ্গে আমার যুদ্ধের বিষয়ে জনসমক্ষে বলেছিলাম। আমার মুখ আংশিকভাবে পক্ষাঘাতগ্রস্ত হয়েছিল। এই অসুস্থতার ফলে আমি জাস্টিস ট্যুরের উত্তর আমেরিকার সফরটি সম্পূর্ণ করতে পারিনি।

তবে উপযুক্ত বিশ্রাম এবং ডাক্তার, পরিবার ও আমার দলের সঙ্গে পরামর্শ করার পর সফর চালিয়ে যাওয়ার প্রচেষ্টায় ইউরোপে গিয়েছিলাম। ছয়টি লাইভ শো করেছি, কিন্তু এটি আমার ওপর প্রভাব ফেলেছে। গত সপ্তাহের শেষেই আমি রক ইন রিওতে পারফর্ম করেছি এবং আমি ব্রাজিলে আমার সর্বোচ্চটা দিয়েছি।”

তিনি আরও লিখেছেন, ‘মঞ্চ থেকে নামার পর, ক্লান্তি আমাকে ছাড়িয়ে গেছে এবং আমি বুঝতে পেরেছি যে আমার স্বাস্থ্যকে এখনই অগ্রাধিকার দেওয়া দরকার। তাই আমি সফর থেকে বিরতি নিতে যাচ্ছি। আমার বিশ্রাম ও ভালো হওয়ার জন্য সময় দরকার।’

এই বছরের মার্চ মাসে ‘জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর’ চালু করা হয়েছিল, কিন্তু অসুস্থতার কারণে তিনি তাঁর উত্তর আমেরিকা সফর স্থগিত করেছিলেন। দক্ষিণ আমেরিকা, এশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং ইউরোপে ২০২৩ সালের মার্চ পর্যন্ত তার ৭০টি শো ছিল। আপাতত সুস্থতার জন্য সবকিছু থেকে বিশ্রামে যাচ্ছেন তিনি।

উল্লেখ্য, মাত্র ১৩ বছর বয়সে পেশাদার সংগীত জীবন শুরু করেন জাস্টিন বিবার। ২০১০ সালে তার যখন বয়স মাত্র ১৬ বছর, তখন তিনি বিশ্বব্যাপী পরিচিতি পান। ‘বেবি’ গানটি গেয়ে তিনি কৈশোরেই পপ তারকা খ্যাতি পেয়েছেন। এরপর উপহার দিয়েছেন আরও বহু সুপারহিট গান।

সূত্র: হিন্দুস্তান টাইমস

বাংলাপেইজ/এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments