Wednesday, October 23, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
HomeUncategorizedবিশ্বনাথ পৌরসভাকে মডেল করে গড়ে তুলতে চান জমিয়তের মেয়র প্রার্থী মাওলানা শিব্বির

বিশ্বনাথ পৌরসভাকে মডেল করে গড়ে তুলতে চান জমিয়তের মেয়র প্রার্থী মাওলানা শিব্বির

বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথ পৌরসভাকে সুন্দর ও পরিচ্ছন্ন, উন্নয়নশীল মডেল পৌরসভায় রুপান্তরিত করে গড়ে তুলতে চান আসন্ন ২ নভেম্বর বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে জমিয়তের মেয়র পদপ্রার্থী মাওলানা শিব্বির আহমদ বিশ্বনাথী। বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যায় পৌর শহরের মাদানিয়া মাদ্রাসা সংলগ্ন নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্যকালে তিনি এ কথা বলেন।
বক্তব্যকালে তিনি বলেন, প্রবাসী অধ্যুষিত বিশ্বনাথ শহর যথোপযুক্ত উন্নয়ন থেকে বঞ্চিত। পৌরসভায় নেই ড্রেনেজ ব্যবস্থা, বর্জ্য ফেলার নির্দিষ্ট জায়গা। তিনি বলেন, আমি নির্বাচিত হলে পৌরবাসীর শিক্ষা, চিকিৎসা ও বাসস্থানের উন্নতি, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, বর্জ্য ফেলার নির্দিষ্ট জায়গা নির্ধারণ, বাসিয়া নদী সুরক্ষা, অবৈধ্য স্থাপনা উচ্ছেদসহ সুন্দর, পরিচ্ছন্ন, উন্নয়নশীল মডেল পৌরসভা গড়ে তুলবো।
মাওলানা শিব্বির আহমদ উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি জামেয়া মাদানিয়া মাদ্রাসা, জামিয়া মাদানিয়া ক্বাওমিয়া মহিলা মাদ্রাসার মুহতামিম ও মাসিক আল ফারুক’র সম্পাদক।
মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা জমিয়তের সহ-সভাপতি মাওলানা কামরুল ইসলাম ছমির, পৌর জমিয়তের সভাপতি মাওলানা শামসুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন প্রবাসী জমিয়ত নেতা মাওলানা ফখর উদ্দিন আহমদ, উপজেলা জমিয়তের যুগ্ম সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাসান বিন ফাহিম, উপজেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা শিব্বির আহমদ, জমিয়ত নেতা মাওলানা ছালেহ আহমদ রাজু।
উল্লেখ্য, বিশ্বনাথ পৌরসভা নির্বাচন ভোটগ্রহন ২ নভেম্বর। মনোনয়ন দাখিলের শেষ তারিখ ছিল ৬ অক্টোবর, যাচাই বাছাই ছিল ১০ অক্টোবর। প্রত্যাহার ১৭ অক্টোবর, প্রতীক বরাদ্ধ ১৮ অক্টোবর। বিশ্বনাথ পৌরসভার মোট ভোটার সংখ্যা ৩৫ হাজার ৪৭০। পুরুষ ভোটার ১৮ হাজার ২৭৯, নারী ভোটার ১৭ হাজার ১৯১।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments