Wednesday, October 23, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeপ্রবাসইতালির মিলানে বৃহত্তর নোয়াখালীবাসীর মিলন মেলা ও নৌকা জয়ের লক্ষ্যে সমাবেশ

ইতালির মিলানে বৃহত্তর নোয়াখালীবাসীর মিলন মেলা ও নৌকা জয়ের লক্ষ্যে সমাবেশ

মোহাম্মদ উল্লাহ সোহেল, ইতালি প্রতিনিধি : ইতালির মিলান লোম্বার্দিয়ায় বসবাসরত আওয়ামী লীগ সমর্থিত নোয়াখালী,ফেনী এবং লক্ষ্মীপুর জেলা বাসীর যৌথ উদ্যোগে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার লক্ষে এবং মাননীয় প্রধানমন্ত্রীকে পুনরায় সরকার প্রধান হিসেবে দেশ পরিচালনার জন্য প্রবাস থেকে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবানে করা হয় এক মতবিনিময় সভা।

গতকাল দুপুরে ইতালির মিলানোস্থ ব্রেন্তা প্রিন্স রেস্টুরেন্টে আলোচনা সভার শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এরপর বিজয়ের মাসে সকল বীর শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এসময়ে টেলিকনফারেন্সে আগামী নির্বাচনে নৌকা জয়ের আহবান জানিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইতালি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো আলমগীর হোসেন।

এতে সভাপতির বক্তব্য রাখেন মিলান লোম্বার্দিয়া আওয়ামীলীগের সহ সভাপতি খোরশেদ আলম।

সভায় স্থানীয় আওয়ামী যুবলীগ নেতা নিজাম উদ্দিন এবং হাবিবুর রহমান তারেক এর যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লোম্বার্দিয়া আওয়ামী লীগের সাবেক সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য ও ভারেজ বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি নূর মোহাম্মদ মালেক।

এছাড়াও বক্তব্য রাখেন যুবলীগ নেতা ও ফেনী জেলা সমিতির সভাপতি ও ইউরোমন্ডো গ্রুপের চেয়ারম্যান নুরুল আফসার বাবুল, চৌমুহনী কলেজের সাবেক এজিএস জহির আহমেদ, স্থানীয় আওয়ামী লীগ সদস্য মোকসেদ আলম, বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ,যুবলীগ নেতা সাইফুল ইসলাম মোল্লা, হিরন, শাহজাদা বাবুল, আকবর হোসেনসহ আরো অনেকে।

সভায় বক্তারা আগামীতে মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের সম্মেলনে বৃহত্তর নোয়াখালী আওয়ামী লীগ সমর্থিতদের একযোগে কাজ করার অঙ্গীকার করেন এবং লোম্বার্দিয়া আওয়ামী লীগের আগামী সম্মেলনে যোগ্য নেতা নির্বাচনের প্রত্যয় ব্যক্ত করেন।

সভাস্থল তিনজেলার বিপুল সংখ্যক মানুষের ছিলো উপচেরা ভীড়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments